বদরুন্নেসায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, বহিষ্কার ১

লাকি ইসলাম ওহী
লাকি ইসলাম ওহী  © সংগৃহীত

রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত ওই ছাত্রলীগ কর্মীর নাম লাকি ইসলাম ওহী। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার শেলীর অনুসারী হিসেবে পরিচিত। 

আজ সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে বলা হয়, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে এই কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তাছাড়া কেন তার বিরুদ্ধে পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার লিখিত জবাব আগামী সাত দিনের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়।

এ বিষয়ে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবা আক্তার সাইমুন বলেন, ওই দিনের ঘটনার পর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদেরকে ডেকে ঘটনার বিস্তারিত শুনেছেন। আমরা ঘটনার পুরোটা বলেছি। এখন তাঁরা যেই সিদ্ধান্ত নিয়েছেন এতে আমরা সন্তুষ্ট।

গত ১ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সমাবেশ থেকে ক্যাম্পাসে ফেরার পর সংঘর্ষে জড়ায় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই গ্রুপ। এতে বেশ কয়েকজন আহতও হয়েছিল।


সর্বশেষ সংবাদ