ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় হাঁস চুরির অভিযোগ

ছাত্রলীগ নেতা মো. সারিউল ইসলাম
ছাত্রলীগ নেতা মো. সারিউল ইসলাম  © ফাইল ছবি

রাজশাহী পুঠিয়া উপজেলার এক ছাত্রলীগ নেতা এবং তার ভাইয়ের বিরুদ্ধে হাঁস চুরির অভিযোগ পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় অভিযোগ দিয়েছেন হাঁসের মালিক। অভিযুক্ত মো. সারিউল ইসলাম (২২) উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক।

ছাত্রলীগ নেতা সারিউল ও তার ভাই পারভেজ উপজেলার দক্ষিণ জামিয়া গ্রামের আবু কাশেমের ছেলে।

জানা গেছে, গত ৬ দিন আগে জামিয়া গ্রামের মো. আনার মৃধার ছেলে মো. নাহরুল ইসলামের বাড়ি থেকে একটি চীনা হাঁস হারিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও হাঁসটি ফিরে পাননি তিনি। পরবর্তীতে গতকাল শনিবার আবার আরও একটি হাঁস হারিয়ে যায়। হারিয়ে যাওয়া হাঁসটি সারিউলের বাড়িতে দেখতে পান নাহারুল।

আরও পড়ুন: ‘যন্ত্রণা থেকে বাঁচতে’ স্বেচ্ছামৃত্যু বেছে নিলেন ২৩ বছরের লিলি

বিষয়টি সারিউলদের জানানোর পরও তারা হাঁসটি ফেরত দিতে অস্বীকার করে। এ সময় নাহারুলকে হুমকি-ধামকি দেয় সারিউল ও তার ভাই পারভেজ। পরে সারিউল ও তার ভাই পারভেজের বিরুদ্ধে বেলপুকুর থানায় হাঁস চুরির অভিযোগ দেন তিনি।

এ বিষয়ে মো. নাহারুল ইসলাম বলেন,  আমরা হারিয়ে যাওয়া হাঁস তাদের বাড়িতে দেখতে পাই। তাদেরকে আমার হাঁস ফিরিয়ে দিতে অনুরোধ করি। তারা আমাকে হাঁস ফিরিয়ে না দিয়ে মারধরের হুমকি দেয়। এ জন্য আমি থানায় অভিযোগ দিয়েছি।

অভিযুক্ত মো. সারিউল ইসলামের সাথে একাধিক যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ পারভেজ বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, হাঁস চুরি বিষয়ে নাহারুল নামে এক ব্যক্তি মো. সারিউল ইসলাম ও পারভেজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ