প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিক্ষোভ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ  © টিডিসি ফটো

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সোমবার (২২ এপ্রিল) বিকেল ৪.০০টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী একাডেমিক ভবন-১ এর সামনে এ সমাবেশে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা।

ছাত্রলীগের এই প্রতিবাদ সমাবেশ থেকে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন সংগঠনের নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগ কর্মীরা বলেন, ‘আমরা আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে বলতে চাই, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি বিএনপির এ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা না হয়, তাহলে আরো জোরালো প্রতিবাদে নামবো আমরা। শেখ হাসিনাকে যতবার হত্যার চেষ্টা করা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ ততবার রাজপথ প্রকম্পিত করেছে। শেখ হাসিনার প্রশ্নে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় আপসহীন।

সমাবেশে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী ওমর ফারুক ডলফিন, আলমগীর কবির, মুবতাসিম ফুয়াদ, নাজমুল তুহিন, জাহিদুর রহমান সহ আরো কর্মীরা বক্তব্য দেন।

উল্লেখ্য, গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।


সর্বশেষ সংবাদ