দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ত্যাগ করা নেতার উপর দুর্বৃত্তের হামলা

আরমিন আহমেদ
আরমিন আহমেদ  © সংগৃহীত

দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ নেতা আরমিন আহমেদ। কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছেড়েছিলেন তিনি।

শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে দুর্বৃত্তদের হামালার শিকার হন বলে জানিয়েছে তার পরিবার।

তার পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে করে চার বন্ধুকে নিয়ে থানাঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন আরমিন। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছামাত্র দুটি মাইক্রোবাসে করে ১৫/২০ যুবক এসে তাদের ওপর হামলা চালায়। সাথে থাকা অন্যরা দৌড়ে আত্মরক্ষা করতে পারলেও পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় কোপ দেন। অন্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে চলে যান।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবারের ধারণা, উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির দ্বন্দ্বে এ ঘটনা ঘটতে পারে। কারণ, কমিটি গঠনের পর প্রতিবাদ করে দুধ দিয়ে গোসল করার ঘটনায় তার প্রতি ক্ষুব্ধ ছিলেন সবাই। আর এ কারণেই তার উপর হামলা করা হয়। 

আরও পড়ুন: বশেমুরবিপ্রবির নাম ‘আন্দোলন বিশ্ববিদ্যালয়’ রেখেছেন শিক্ষার্থীরা।

জানা গেছে, আরমিন আহমেদ তখন ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিলেও পরে তাকে পদ দেওয়া হয়। তিনি নবগঠিত উপজেলা ছাত্রলীগের ১ নম্বর সহ-সভাপতি। আগে পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তবে ঘটনাটি শুনেছি।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার পর কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ত্যাগ করার ঘোষণা দেন আরমিন আহমেদ। এ ঘটনার একটি ভিডিও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে তা ভাইরাল হয়। 


সর্বশেষ সংবাদ