রাতে মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিল, মোবাইলে খেলা দেখবেন যেভাবে

নেইমার ও মেসি
নেইমার ও মেসি  © ফাইল ফটো

আন্তর্জাতিক ফুটবলে মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল। লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বের পয়েন্ট টেবিলের শীর্ষ দল আর্জেন্টিনা প্রতিপক্ষ ভেনেজুয়েলার বিপক্ষে। আর পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ভোর ৬টায় নামবে চিলির বিপক্ষে। 

সব শঙ্কা আর ভয়কে দূরে ঠেলে ভেনেজুয়েলা পৌঁছেছে আর্জেন্টিনা। খেলা হবে ঠিকসময়েই। হ্যারিকেন মিল্টনের প্রলয়কাণ্ডে মায়ামিতে আটকে থাকার অবস্থা ছিল আর্জেন্টিনা দলের। সঙ্গে সরাসরি যুক্তরাষ্ট্র থেকে ভেনেজুয়েলায় যাওয়ার অনুমতিও মিলছিল না। শেষ পর্যন্ত কলম্বিয়া হয়ে মাতুরিন পৌঁছেছে আলবিসেলেস্তেরা।

আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, এটা আমাদের জন্য কঠিন। আমরা মাত্র একদিন আগে পৌঁছাব। আমাদের আবার থামতে হবে। কেননা তারা যুক্তরাষ্ট্রের মাটি থেকে সরাসরি ভেনেজুয়েলা যেতে দেবে না।

এদিকে দলের মহাতারকা শুরুর একাদশে খেলবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা থাকলেও আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, লিওনেল মেসিকে সঙ্গী করেই মাঠে নামবে আর্জেন্টিনা। 

বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার ম্যাচটি দেখতে এখানে ক্লিক করুন। 

অন্যদিকে ভোরে মাঠে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। সান্তিয়াগোতে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের চেয়েও সাধারণের আগ্রহ পল ম্যাককার্টনের প্রতি। একই হোটেলে থাকা ইংলিশ গায়কের কনসার্টের টান বেশি অনুভব করছেন তারা।

যার মূলে ব্রাজিলের ফুটবল। সেই ছন্দ, সাফল্য, গোল কোনোকিছুই নেই। আর্জেন্টিনার চেয়ে দশ পয়েন্ট কম নিয়ে বাছাইয়ের পাঁচ নম্বরে তারা। পরিস্থিতি বদলানোর দায়িত্বটা নিলেন কোচ। চিলির সঙ্গে ম্যাচের একাদশ চূড়ান্ত কোচের। প্রথমবার হলুদ জার্সিতে নামবেন আবনের ও ইগর জেসুস।

ব্রাজিলের ম্যাচটি দেখতে হলে এখানে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ