একসঙ্গে কোহলি-গম্ভীরের যে দৃশ্যে অস্কার দিতে বললেন গাভাস্কার (ভিডিও)

হাত মিলিয়ে আলিঙ্গন করেন বিরাট কোহলি ও গৌতম গম্ভীর
হাত মিলিয়ে আলিঙ্গন করেন বিরাট কোহলি ও গৌতম গম্ভীর  © ভিডিও থেকে নেওয়া

ভারতের দুই তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের দ্বন্দ্বের কথা সবারই জানা। আইপিএলে একাধিকবার বিরোধে জড়িয়েছেন। দুজনই ম্যাচ ফি জরিমানা দিয়েছেন। তবে শুক্রবার (২৯ মার্চ) রাতে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচে অন্য রকম এক দৃশ্য দেখা গেল, যা নিয়ে সর্বত্র শুরু হয়েছে আলোচনা।

ঘটনাটি ম্যাচের ‘টাইম আউট’র সময়ের। এর আগে থেকে ব্যাট হাতে দলকে টেনে নিচ্ছিলেন কোহলি। সঙ্গে ছিলেন রজত পাতিদার। বিরতিতে মাঠে নামেন কলকাতার ‘মেন্টর’ গম্ভীর। তাকে এগিয়ে আসতে দেখে কোহলিও হাত বাড়িয়ে এগিয়ে যান। এরপর দুজন হাত মিলিয়ে আলিঙ্গন করেন। তাদের হাসিমুখে কথা বলতেও দেখা যায়।

দ্বন্দ্বে জড়িয়ে বার বার আলোচনায় আসা কোহলি-গম্ভীরের মধ্যে এমন আলাপের ভিডিও ছড়িয়ে পড়তে সময় লাগেনি। আইপিএলের সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকাউন্ট থেকেই এ ভিডিও পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমরা যে বিষয়টি দেখতে ভালোবাসি।’

আরো পড়ুন: পার্পল ক্যাপ নিয়ে অনুভূতির কথা জানালেন মুস্তাফিজ

কোহলি-গম্ভীরের এমন দৃশ্য দেশে মজা করেছেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কারও। ধারাভাষ্যকক্ষে আরেক সাবেক ভারতীয় ক্রিকেটার রবি শাস্ত্রী তাদেরকে ‘ফেয়ার-প্লে’ পুরস্কার দেওয়ার কথা বলেন। এ কথা শুনে গাভাস্কার বলেন, ‘শুধু ফেয়ারপ্লে না, তাদেরকে অস্কার দেওয়া উচিত।’ অবশ্য ম্যাচে জয়ী হয়েছে গম্ভীরের দলই। কোহলির ৮৩ রানের ইনিংসকে ম্লান করে ১৯ বল ও ৭ উইকেট হাতে রেখে জিতেছে কলকাতা।

 


সর্বশেষ সংবাদ