গুলি করে ছিনিয়ে নেওয়া হলো মেসির স্ত্রীর টাকা

ডাকাতির শিকার হওয়া আন্তোনেলা রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়ার গাড়ি। পাশে পড়ে আছে ভাঙা কাচের টুকরা
ডাকাতির শিকার হওয়া আন্তোনেলা রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়ার গাড়ি। পাশে পড়ে আছে ভাঙা কাচের টুকরা  © সংগৃহীত

আর্জেন্টিনার রোজারিওতে পারিবারিক সুপারমার্কেট রয়েছে লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর। গুলি করে ছিনিয়ে নেওয়া হয়েছে তার সুপারমার্কেটের টাকা। গত মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে এই সুপারমার্কেট থেকে কিছু টাকা নিয়ে গাড়িতে করে স্থানীয় ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়া। 

এ সময় তাঁর সঙ্গে ছিলেন সুপারমার্কেটের দুজন কর্মী। রোজারিওর রাস্তায় পেলেগ্রিনি অ্যাভিনিউয়ে দুজন বন্দুকধারী তাঁদের গাড়ি থামিয়ে প্রায় ৮ মিলিয়ন আর্জেন্টাইন পেসো (প্রায় ২২ হাজার ৫০০ ডলার) ডাকাতি করেছে বলে জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম।

আরও পড়ুন: বড় সাজা হতে পারে ব্রাজিলের তারকা ফুটবলার আলভেজের

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘লা নাসিওন’ জানিয়েছে, সুপারমার্কেট থেকে ৪৫ ব্লক দূরে এই ডাকাতির ঘটনা ঘটেছে। সাদা রঙের একটি গাড়িতে করে এসেছিল দুষ্কৃতকারীরা। স্কালিয়াদের গাড়ি থামিয়ে তারা গুলি ছুড়েছে। গুলি গাড়ির কাচ ভেদ করে গেলেও কেউ হতাহত হয়নি। দুষ্কৃতকারীরা দুটি ব্যাগে থাকা টাকা নিয়ে গেছে। 

স্কালিয়ার সঙ্গে গাড়িতে যে দুজন কর্মী ছিলেন, তাঁদের একজন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘টাকা রাখতে আমরা সুপারমার্কেট থেকে ব্যাংকে যাচ্ছিলাম। ওরা আমাদের জানালা ভেঙে টাকা নিয়ে গেছে। গাড়িতে করে এসেছিল। ঘটনার শুরুতে গুলির শব্দ শুনেছি। গাড়ি থেকে বের হওয়ার পর বুলেটের ছিদ্র দেখেছি।’ 


সর্বশেষ সংবাদ