গ্যালারি থেকে টাইগারদের সাহস যোগাবেন রাজ-মিথিলা

রাফিয়া রশীদ মিথিলা ও শরীফুল রাজ
রাফিয়া রশীদ মিথিলা ও শরীফুল রাজ  © সংগৃহীত

চলমান ক্রিকেট বিশ্বকাপে আগামী ২৮ ও ৩১ অক্টোবর যথাক্রমে নেদারল্যান্ডস ও পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। এ ম্যাচে তাদের সমর্থনে মাঠে উপস্থিত হবেন নায়ক শরীফুল রাজ ও রাফিয়া রশীদ মিথিলা। একইসঙ্গে সিনেমার প্রচারেও অংশ নেবেন তারা।

জানা যায়, ‘কাজল রেখা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন এ দুই তারকা। তাদের সঙ্গে গ্যালারিতে সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম ও অন্যান্য কুলাকুশলীরাও বাংলাদেশের খেলা উপভোগ করবেন। খেলা দেখার সঙ্গে সিনেমার প্রচারে কৌশল হিসেবে ভারতে যাচ্ছেন তারা।

এ বিষয়ে দেশের একটি গণমাধ্যমকে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘ভারতে দুটি কাজ হবে। আমরা খেলা দেখব, পাশাপাশি “কাজল রেখা” ছবিটির কিছুটা প্রোমোশনেরও উদ্দেশ্য আছে। নায়ক, নায়িকাসহ ছবির টিমের আমরা অনেকেই দুটি খেলাতেই  “কাজল রেখা” লেখাসংবলিত টি–শার্ট গায়ে গ্যালারিতে থাকব।’

আরও পড়ুন: ২০২৪ সাল থেকে মাধ্যমিকে থাকছে না সায়েন্স-আর্টস-কমার্স, আদেশ জারি

এ দিকে নির্মাতা সূত্রে জানা গেছে, ছবির সব কাজ শেষ। সেন্সরে জমা দেওয়ার প্রস্তুতি চলছে। গত বছর এপ্রিল মাসে বাংলাদেশ সীমান্তবর্তী নেত্রকোনার দুর্গাপুরের বারোমারির লক্ষ্মীপুর গ্রামে শুরু হয় এই সিনেমার শুটিং। চলতি বছর ঢাকাতে শেষ হয়েছে এর শুটিং। ষোলো শত শতকের ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে ছবিটি তৈরি হয়েছে।

‘কাজল রেখা’ সিনেমাতে কঙ্কণ দাসী চরিত্রে রাফিয়া রশীদ মিথিলা, কাজল রেখা চরিত্রে মন্দিরা চক্রবর্তী এবং সুচ কুমার চরিত্রে শরীফুল রাজ অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী, আজাদ আবুল কালাম, ঝুনা চৌধুরী, সাহানা সুমি, খাইরুল বাসার, সাদিয়া আইমান প্রমুখ।


সর্বশেষ সংবাদ