বিশ্বকাপ জয়ী দল ও কর্মীদের ৩৫টি সোনার আইফোন দিচ্ছেন মেসি

দল ও কর্মীদের ৩৫টি সোনার আইফোন দিচ্ছেন মেসি
দল ও কর্মীদের ৩৫টি সোনার আইফোন দিচ্ছেন মেসি  © সংগৃহীত

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে মোট ৩৫ সদস্যকে ২৪ ক্যারেটের সোনায় মোড়ানো আইফোন উপহার দিয়েছেন লিওনেল মেসি। বুধবার (১ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য সান

প্রতিবেদনে বলা হয়, আর্জেন্টাইন এই তারকা বিজয়ী স্কোয়াডের প্রত্যেক সদস্যের জন্য ২৪ ক্যারেট ডিভাইসগুলি অর্ডার করেছিলেন এবং শনিবার তাদের প্যারিসীয় অ্যাপার্টমেন্টে পৌঁছে দিয়েছিলেন। ২৪ ক্যারেটের এই ডিভাইসে খেলোয়াড়ের নাম, জার্সি নম্বর এবং আর্জেন্টিনার লোগো খোদাই করা আছে।

এরই মধ্যে আইফোনগুলোর ছবি প্রকাশ করেছে ডিজাইনকারী সংস্থা আইডিজাইন। জানা গেছে মেসি উদ্যোক্তা বেন লিয়ন্সের সাথে যোগাযোগ করেছিলেন এবং তারা এই নকশাটি তৈরি করেছেন।

আইডিজাইন প্রকাশিত ছবিতে দেখা যায়, সোনায় মোড়ানো মুঠোফোনগুলোর পেছনে আর্জেন্টিনার তিনবার বিশ্বকাপ জয়ের প্রতীক হিসেবে তিনটি তারকা, আর্জেন্টিনা ফুটবল দলের লোগো, খেলোয়াড়দের নাম ও জার্সি নম্বর খোদাই করা হয়েছে। সতীর্থদের উপহার দেওয়ার পাশাপাশি নিজের জন্যও সোনায় মোড়ানো আরেকটি আইফোন কিনেছেন মেসি।

আইডিজাইন গোল্ডের সিইও বেন বলেছেন: "লিওনেল শুধু ফুটবলের ‘গোট’ নন, তিনি আইডিজিন গোল্ডের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের একজন এবং বিশ্বকাপ ফাইনালের কয়েক মাস পর আমাদের সাথে যোগাযোগ করেছিলেন।"

আরও পড়ুন: চবিতে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ভাষা কোর্সে ভর্তির অপেক্ষমান তালিকা প্রকাশ।

“তিনি বলেছিলেন যে তিনি আশ্চর্যজনক জয় উদযাপনের জন্য সমস্ত খেলোয়াড় এবং কর্মীদের জন্য একটি বিশেষ উপহার চেয়েছিলেন তবে ঘড়ির মত সাধারণ উপহার চান না।

আইডিজাইনের সিইও আরও বলেন, "সুতরাং, আমি তাদের নামের সাথে খোদাই করা সোনার আইফোনের পরামর্শ দিয়েছিলাম এবং তিনি এই ধারণাটি পছন্দ করেছিলেন।"

একটি সূত্র হতে জানা যায়, "লিওনেল তার গর্বিত মুহূর্তটি উদযাপন করতে বিশেষ কিছু করতে চেয়েছিলেন। আর তাই তিনি স্বর্ণের আইফোন দেয়ার মত পদক্ষেপ নিয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘ একটা সময় পর গত বছর কাতার বিশ্বকাপে জয়লাভ করে আর্জেন্টিনা। ৩৫ বছর বয়সী মেসি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।


সর্বশেষ সংবাদ