বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে মুশফিক-কায়েসের ফটোসেশন

মুশফিক-কায়েস
মুশফিক-কায়েস  © সংগৃহীত

আগামী বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল। ফাইনাল ম্যাচে শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্স। মিরপুরে ম্যাচটি অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। ফাইনালের আগে বিপিএলের ট্রফি নিয়ে মেট্রোরেলে ফটোশুট করেন কুমিল্লার ইমরুল কায়েস ও সিলেটের মুশফিকুর রহিম। 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিপিএলের ট্রফি নিয়ে ছবি প্রকাশ করেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।  

বিষয়টি বেশ সাড়া ফেলেছে মানুষের মধ্যে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুতই ছড়িয়ে পড়েছে মুশফিক-ইমরুলের মেট্রোরেল ভ্রমণের ছবি। ঢাকা শহরের গর্ব মেট্রোরেলকে বিশ্বের কাছে তুলে ধরার জন্য এরচেয়ে ভালো উপলক্ষ আর কী হতে পারে।

প্রকাশিত ছবিতে দেখা যায়, বিপিএলের ট্রফি হাতে মেট্রোরেলে বসে আছেন অভিজ্ঞ দুই ক্রিকেটার মুশফিক ও কায়েস। অন্য আরেক ছবিতে দেখা যায়, ট্রফি হাতে মেট্রোরেল স্টেশনে দাঁড়িয়ে আছেন এই দুই ক্রিকেটার। এছাড়া মুশফিক-কায়েসকে মেট্রোরেলে দাঁড়িয়ে থাকতেও দেখা যায় ফেসবুকের সেই পোস্টে।  

আরও পড়ুন: মেসি সবসময়ই আমার অনুপ্রেরণা: নেইমার

এদিকে মাঠে বসে ফাইনাল উপভোগ করতে দর্শকদের জন্য টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা আর সর্বোচ্চ ২০০০ টাকা। টিকিট কাউন্টার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত খোলা থাকবে। টিকিট সংগ্রহ করা যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে।

মিরপুর শেরেবাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের টিকিটকে পাঁচ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা, সর্বোচ্চ ২০০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ৩০০ টাকা। নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য ৪০০ টাকা। ক্লাব হাউজের টিকিট মূল্য ৮০০, ভিআইপি ১৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা করে।


সর্বশেষ সংবাদ