শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শাহিন আফ্রিদি
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শাহিন আফ্রিদি  © সংগৃহীত

শহীদ আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শাহিন আফ্রিদি। বিয়ের বাগদান সেরেছিলেন দুই বছর আগেই। অপেক্ষা শুধু আনুষ্ঠানিকতার। অবশেষে সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদির কন্যা আনশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শাহিন আফ্রিদি। 

শহীদ আফ্রিদির পাঁচ মেয়ের মধ্যে আনশা দ্বিতীয়। ছোটবেলা থেকেই ক্রিকেটপ্রেমী আনশা মাঝেমাঝেই খেলা দেখতে আসেন মাঠে। সেই আনশার সঙ্গেই বৃহস্পতিবার মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর শুক্রবার (৩ ফেব্রুয়ারি) করাচি মসজিদে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শাহিন। 

আফ্রিদির পরিবারের সূত্রের বরাত দিয়ে পাকিস্তানি সংবাদমাধ্যম জিইও নিউজ জানায়, বিয়ের আয়োজনের জন্য দুই দিন আগেই করাচি পৌঁছায় আফ্রিদি পরিবার। যদিও রুকসাতি হয়নি। তাই মেয়েকে আপাতত নিজের বাড়িতেই রাখছেন আফ্রিদি।

শাহিন আফ্রিদির বিয়েতে বিয়েতে বসেছিল তারকার মেলা। অধিনায়ক বাবর আজম, সরফরাজ খান, নাসিম শাহসহ আরও অনেক ক্রিকেটারই হাজির হয়েছিলেন শাহিনের দাওয়াতে। সাবেকদের মধ্যে ছিলেন শহীদ আফ্রিদির দীর্ঘদিনের সতীর্থ মোহাম্মদ হাফিজ। বিয়েটির বেশকিছু ছবি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বাগদানের দুই বছর পর বিয়ের পিঁড়িতে শাহিন আফ্রিদি

বিপিএলের নবম আসরে খেলতে বাংলাদেশে আছেন মোহাম্মদ রিজওয়ান। তাই সতীর্থের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে সতীর্থকে শুভেচ্ছাবার্তা পাঠাতে ভোলেননি এই ওপেনার। নিজের টুইটারে ভিডিও পোস্ট করে শাহিনকে শুভকামনা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: শোয়েব মালিককের ৫০০তম টি-টোয়েন্টিতে ঢাকায় 'গার্ড অব অনার'

বর্তমানে ইনজুরির কারণে দীর্ঘদিন ধরে দলের বাইরে আছেন তারকা এ পেসার। ২০১৮ সালের এপ্রিলে টি-টোয়েন্টি খেলার মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখান শাহিন আফ্রিদি। একই বছরের ডিসেম্বরে টেস্ট ক্রিকেটেও অভিষেক হয় তার। এখন পর্যন্ত আন্তর্জাতিক অঙ্গনে ২৫ টেস্টে ৯৯, ৩২ ওয়ানডেতে ৬২ ও ৪৭ টি-টোয়েন্টিতে ৫৮ উইকেট নিয়েছেন তিনি। 

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে তার। যেখানে শিরোপা ধরে রাখার পথে লাহোর কালান্দার্সকে নেতৃত্ব দেবেন বাঁহাতি এই পেসার।


সর্বশেষ সংবাদ