এআইইউবি আন্তঃকলেজ ফুটবলে চ্যাম্পিয়ন বিএএফ শাহীন কলেজ

 আন্তঃকলেজ ফুটবলে চ্যাম্পিয়ন বিএএফ শাহীন কলেজ
আন্তঃকলেজ ফুটবলে চ্যাম্পিয়ন বিএএফ শাহীন কলেজ  © টিডিসি ফটো

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) অফিস অব স্পোর্টস এর উদ্যোগে এআইইউবি আন্তঃকলেজ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর ফাইনাল ম্যাচ আজ (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে ঢাকা চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ।  ঢাকা মহানগরীর ৩২টি কলেজ এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। 

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে বিএএফ শাহীন কলেজ ১-০ গোলে রাজউক উত্তরা মডেল কলেজকে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে। এআইইউবি আন্তঃকলেজ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ফাইনাল হিসাবে নির্বাচিত হন বিএএফ শাহীন কলেজের বাপ্পী, সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন সেন্ট গ্রেগরী হাই স্কুল এন্ড কলেজের সাজ্জাদ, সেরা গোলকিপার হিসাবে নির্বাচিত হন বিএএফ শাহীন কলেজের জিশাদ এবং ম্যান অব দ্যা টূর্ণামেন্ট হিসাবে নির্বাচিত হন রাজউক উত্তরা মডেল কলেজের জীবন। এআইইউবি আন্তঃকলেজ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে এআইইউবি এর রেজিস্ট্রার পিউস কস্তা বিজয়ী দল ও রানার্স আপ দলসহ কৃতী খেলোয়াড়দের মাঝে ট্রাফি ও পুরষ্কার বিতরণ করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের অফিস অব স্টুডেন্ট আফেয়ারর্স এর পরিচালক মনজুর এইচ খানসহ অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষিকা, উর্ধ্বতন কর্মকর্তাগণ, অংশগ্রহণকৃত কলেজসমূহের প্রতিনিধিবৃন্দ ও বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। 


সর্বশেষ সংবাদ