স্কুলছাত্রীকে ধর্ষণের পর রিকশায় করে পাঠালেন খালাবাড়ি

স্কুলছাত্রী
স্কুলছাত্রী   © প্রতীকী ছবি

মানিকগঞ্জে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) মানিকগঞ্জ শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে শিবালয় থানায় মামলা করলে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- ঘিওর উপজেলার শ্রীবাড়ী গ্রামের পল্লব সরকারের ছেলে তাপস সরকার (১৯) ও শিবালয় উপজেলার শিবরামপুর গ্রামের তুহিনুজ্জামান তপুর ছেলে সামিউল ইসলাম সামি (২২)।

অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী জানান, ২ মার্চ বিকালে বাসা থেকে বের হয়ে খালাবাড়ি যাচ্ছিলেন এসএসসি পরীক্ষার্থী ওই স্কুলছাত্রী। ওই স্কুলছাত্রী শিবালয় উপজেলার টেপড়া এলাকায় পৌঁছালে সামি ও তার সহযোগী তাপস ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক রিকশায় তুলে নেয়। এরপর রাতে পৃথক জায়গায় আটক করে রেখে কয়েক দফায় ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন : পালাক্রমে ধর্ষণ, জানালা ভেঙ্গে পালাল স্কুলছাত্রী

তিনি আরও জানান, ধর্ষণের সময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। এ ঘটনার এক পর্যায়ে ওই স্কুলছাত্রীর মোবাইল ফোন ছিনিয়ে নেয় ওই দুই তরুণ। পরে ওই স্কুলছাত্রীকে ওই দিন ভোরে টেপড়া বাসস্ট্যান্ড থেকে একটি রিকশায় করে খালাবাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেওয়া হয়। এ ঘটনার জানাজানি হলে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। 

ওই স্কুলছাত্রীর পরিবারের বরাতে পুলিশ আরও জানিয়েছে, খালাবাড়ি গিয়ে মেয়েটি পুরো ঘটনা তার পরিবারকে জানায়। তবে লোকলজ্জার ভয়ে পরিবার বিষয়টি গোপন করে যায়। তবে দিনদিন বখাটে ওই দুই তরুণের অত্যাচার বাড়তে থাকে। তার টাকা ও স্বর্ণালংকারও দাবি করেন। এক পর্যায়ে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা স্বীকার করেছেন তারা। এ সময় তাদের থেকে ধর্ষণের ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ