প্রাণে বাঁচাতে এসএসসি পরীক্ষার্থী ছেলেকে পুলিশে দিল মা

অভিযুক্ত শিক্ষার্থী
অভিযুক্ত শিক্ষার্থী   © সংগৃহীত

সাভারের বিরুলিয়ায় টাকা না দেওয়ায় মাকে মারধরের পর অভিমানে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় এক এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করেন মারধরের শিকার হওয়া মা। পরে তাকে আটক করে পুলিশ।

বুধবার (৩০ মার্চ) বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, মঙ্গলবার রাতে ইউনিয়নের ছোট কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে।

আটক সায়েম হাসান রাফি বিরুলিয়ার ছোট কালিয়াকৈর গ্রামের এক পোশাক শ্রমিকের ছেলে ও স্থানীয় রিসডা ইন্সটিটিউট অব টেকনোলজির এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, রাতে সায়েম হাসান রাফি মায়ের কাছে খরচের জন্য টাকা দাবি করেন। পরে টাকা না দেওয়ায় সে তার মাকে মারধর করেন। এক পর্যায়ে টাকা না পেয়ে নিজেই আত্মহত্যার চেষ্টা করেন।

পুলিশ আরও জানায়, এ ঘটনায় তার মা ৯৯৯-এ কল করলে পুলিশ ঘটনাস্থল পৌঁছায়। পরে তাকে উদ্ধার করে ও মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। এর আগেও বেশ কয়েকবার সে একই ধরনের ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন : পরিত্যক্ত বোতল দিয়ে ডাস্টবিন বানালেন ববি শিক্ষার্থী

সাভার মডেল থানার উপপরিদর্শক আব্দুল কুদ্দুস বলেন, রাফি এর আগেও আত্মহত্যার চেষ্টা করে ছিল। সে পরিবারের কাছে চাহিদার চেয়ে বেশি টাকা চায়। দরিদ্র পরিবারের পক্ষে তা সম্ভব হয়ে ওঠে না। এ ঘটনায় তার মা ছেলের বিরুদ্ধে মা বাদী হয়ে আত্মহত্যা চেষ্টার মামলা দায়ের করেছেন। পরে তাকে আটক করা হয়েছে।

ভুক্তভোগী মা পুলিশকে বলেন, 'ছেলের বিরুদ্ধে মামলা না দিলে সে যদি আবার আত্মহত্যার চেষ্টা করে! জেলে থাকলে অন্তত ছেলে বেঁচে তো থাকবে।'


সর্বশেষ সংবাদ