ঢাকা কমার্স কলেজে আজ টিকা পাচ্ছে ২ হাজার শিক্ষার্থী

ঢাকা কমার্স কলেজ কেন্দ্রে টিকাদান চলছে
ঢাকা কমার্স কলেজ কেন্দ্রে টিকাদান চলছে  © সংগৃহীত

রাজধানীর ঢাকা কমার্স কলেজ কেন্দ্রে দ্বিতীয় দিনের মতো চলছে ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধী টিকাদান কার্যক্রম। বুধবার (৩ নভেম্বর) সকাল থেকে শুরু হওয়া এ কার্যক্রমে মিরপুরের তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানের দুই হাজার শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।  

শিক্ষাপ্রতিষ্ঠান  তিনটি হল- মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজ, মিরপুর বেঙ্গলি মিডিয়াম সরকারি স্কুল অ্যান্ড কলেজ এবং মোহাম্মদপুরের সেন্ট যোসেফ স্কুল অ্যান্ড কলেজ।   

সরেজমিনে দেখা গেছে, প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও কলেজ গেটের সামনে রয়েছে অভিভাবক ও শিক্ষার্থীদের উপচেপড়া ভিড়। শিক্ষার্থীরা গাদাগাদি করে টিকাকেন্দ্রে প্রবেশ করলেও কোনো অভিভাবককে ভেতরে প্রবেশ করতে দেয়নি কর্তৃপক্ষ। ভীড়ের কারণে প্রতিষ্ঠানটির সামনের সড়কে দেখা দিয়েছে তীব্র যানজট।

ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ আল মাসুদ জানান, টিকাদান সুশৃঙ্খলভাবে পরিচালনা করতে ওই কেন্দ্রে মোট ২৫টি বুথ স্থাপন হয়েছে। দ্বিতীয় দিনেও ১০টি বুথে দুই হাজার শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে। টিকাদানে কলেজের ৫০ জন শিক্ষক, ৩০ জন স্কাউট সদস্য এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) থেকে পাঠানো রোটারি স্কাউটের ৩০ জন সদস্য কাজ করছেন। 


সর্বশেষ সংবাদ