পূজামণ্ডপে গিয়ে অতিরিক্ত মদপান, এবার প্রাণ গেল স্কুলছাত্রীর

মদপান
মদপান  © প্রতীকী ছবি

ফরিদপুরে অতিরিক্ত মদপানে স্বপ্না বাওয়ালী (১৭) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত স্বপ্না চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর অযোধ্যা গ্রামের পঞ্চানন বাওয়ালীর মেয়ে। সে চরঅযোধ্যা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।  

এ নিয়ে দু’দিনের ব্যবধানে ফরিদপুরে মদপান করে তিনজনের মৃত্যু হলো। এর আগে গত শনিবার ‘বিষাক্ত মদপানে’ কলেজ পড়ুয়া পূজা ও রত্না নামে দুই বান্ধবীর মৃত্যু হয়।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় বড় বোন সুস্মিতার সঙ্গে পূজামণ্ডপে যায় স্বপ্না। রাত সাড়ে ১০টার দিকে তারা বাড়িতে ফেরে এবং রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে তারা। 

পারিবারিক সূত্র জানায়, গতকাল রবিবার বিকেল ৫টার দিকে স্বপ্নার অসুস্থতার বিষয়টি জানতে পারে পরিবারের সদস্যরা। তখন অসুস্থতার বিষয়ে জানতে চাইলে সে মদপানের কথা স্বীকার করে। তবে কখন কাদের সঙ্গে সে মদপান করে ত জানাতে পারেননি পরিবারের লোকেরা। পরে স্বপ্নাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল গফফার বলেন, অতিরিক্ত মদপানে স্বপ্নার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, এর আগে শহরের আলীপুরে পূজা বিশ্বাস (২০) ও রত্না সাহা (২৪) সরকারি রাজেন্দ্র কলেজের দুই ছাত্রী মদপানে অসুস্থ হয়ে মারা যান।


সর্বশেষ সংবাদ