এসএসসি পাস করার পরদিনই না ফেরার দেশে সিফাত

বাংলাদেশ রেলওয়ে
বাংলাদেশ রেলওয়ে  © প্রতীকী ছবি

রাজধানীর গুলবাগে ট্রেনের ধাক্কায় আল নাহিয়ান সিফাত (১৮) নামে সদ্য এসএসসি পাসকৃত এক ছাত্র মারা গেছে। সোমবার (১৩ মে) রাত ৮টার দিকে গুলবাগ রেললাইনে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে গতকাল রবিবার (১২ মে) চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।

পথচারী মো. শফিকুল ইসলাম বলেন, রাতে ওই শিক্ষার্থী গুলবাগে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রেন কমলাপুরের দিকে চলে যায়। হঠাৎ কমলাপুর থেকে ছেড়ে আসা অপর একটি ট্রেনের ধাক্কায় পরে গিয়ে গুরুতর আহত হয়। দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে মারা যায়।

খবর পেয়ে হাসপাতালে আসেন মৃত সিফাতের বাবা আবুল হোসেন। তিনি জানান, তাদের বাসা যাত্রাবাড়ী মীর হাজিরবাগ নবীনগর এলাকায়। যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করে। সন্ধ্যায় তার এক খালাতো ভাইয়ের সঙ্গে দেখা করতে ওই এলাকায় গিয়েছিল। লোক মারফত সংবাদ পাই ট্রেন দুর্ঘটনায় কবলিত হয়েছে। পরে হাসপাতালে ছেলের মরদেহ দেখতে পাই।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মীর হাজীরবাগ নবীনগর এলাকায় ভাড়া থাকে। দুই বোন এক ভাইয়ের মধ্যে সিফাত ছিল বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ