উইলসের ছাত্রকে ঘুষি মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক

উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ
উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ  © ফাইল ফটো

রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির এক শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় রমনা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ছাত্রের পরিবার। বুধবার ওই ছাত্রের মা শারমিন সুলতানা এ অভিযোগ দাখিল করেন। 

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৫ নভেম্বর নতুন শিক্ষাক্রমে বার্ষিক মূল্যায়ন চলছিলো। বিজ্ঞানের মূল্যায়নে অংশ নিচ্ছিলেন। মুহিত যখন প্রজেক্ট নিয়ে অন্য বাচ্চাদের সঙ্গে কথা বলছিলো তখন বিজ্ঞানের শিক্ষক মাহবুব রানা তরুণ হঠাৎ উত্তেজিত হয়ে তাকে মারধর করা শুরু করে। তিনি মুহিতের পিঠে ৫-৬টি ঘুষি দেন। এসময় তার মাথা বেঞ্চের সঙ্গে চেপে ধরেছিলেন শিক্ষক তরুণ। মুহিত এ পর্যায়ে কেদে দেয়। পরে বাসায় ফিরে পরিবারকে বিষয়টি জানান। 

১৫ নভেম্বর রাতেই মুহিতের পিঠে ব্যাথা শুরু হয় ও জ্বর আসে। আস্তে আস্তে সে আরো অসুস্থ হতে শুরু করে। এক পর্যায়ে তাকে নিয়ে চিকিৎসকের সরনাপন্ন হতে হয়। তবে এ পর্যায়ে বেশি অসুস্থ হয়ে পড়ে মুহিত। গতকাল মঙ্গলবার রাত চারটার দিকে তাকে সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আ ন ম সামসুল আলম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ঘটনাটি জানার পর সহকারী প্রধান শিক্ষক নাসিরুদ্দিনকে বিষয়টি খতিয়ে দেখার দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রধানকেও বিষয়টি অবহিত করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ছাত্র নির্যাতনের একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ