চবির ‘এ’ ইউনিটের ফল যেকোন সময়

ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ফল তৈরির কাজ শেষ। আজ বৃহস্পতিবার রাতে অথবা আগামীকাল শুক্রবার সকালে এই ফল প্রকাশ করা হবে।

বৃহস্পতিবার চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এবং চবির ভর্তি কমিটির সাথে যুক্ত একাধিক সদস্য দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার ফল প্রকাশের কথা থাকলেও সম্ভাবনা কম। ফল তৈরি হলেও সেটি পুনরায় চেক করছেন ফল তৈরির সাথে যুক্তরা। এই কাজ আজ রাতে শেষ করতে পারলে আজই ফল প্রকাশ করা হবে। শেষ করতে না পারলে আগামীকাল শুক্রবার ফল প্রকাশ করা হবে।

আরও পড়ুন: গুচ্ছের ‘সি’ ইউনিটের আসন বিন্যাস প্রকাশ

জানতে চাইলে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, নির্ভূলভাবে ফল তৈরির জন্য ফল প্রকাশ করতে কিছুটা সময় লাগছে। আজই ফল প্রকাশ করার কথা। তবে কোনো কারণে আজ ফল প্রকাশ করা না গেলে আগামীকাল ফল প্রকাশ করা হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, চবির ‘এ’ মোট পরীক্ষার্থীর সংখ্যা ৫৪ হাজার ১০৬ জন হলেও উপস্থিত ছিলেন ৩৩ হাজার ১৪৯ জন ভর্তিচ্ছু। সকালের শিফট মোট পরীক্ষার্থী ছিলেন ২৭ হাজার ৫৩ জন। তবে উপস্থিত ছিলেন ১৭ হাজার ৬৫০ জন। বিকালের শিফটে ২৭ হাজার ৫৪ জনের মধ্যে উপস্থিত ছিলেন ১৫ হাজার ৪৯৯ জন।


সর্বশেষ সংবাদ