কাল ইবিতে সাফল্যের গল্প শোনাবেন গাজী মিজানুর রহমান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ক্যারিয়ার আড্ডা’
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ক্যারিয়ার আড্ডা’   © টিডিসি ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ক্যারিয়ার আড্ডা’ অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাফল্যের গল্প শোনাবেন ৩৫তম বিসিএস ক্যাডার ও পূবালী ব্যাংক লিমিটেডের সাবেক সিনিয়র অফিসার গাজী মিজানুর রহমান। অন্য আরেক আলোচক হলেন কম্ভিভা টেকনোলজিস লিমিটেডের কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ, নেপাল ও ভূটান) ও ইবির সাবেক শিক্ষার্থী আরিফুজ্জামান কোমল।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় ইবি ক্যারিয়ার ক্লাবের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে অনুষ্ঠানটি হবে।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। অন্য দুই বিশেষ অতিথি হলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সংগঠনটির উপদেষ্টা প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, সংগঠনটির আরেক উপদেষ্টা আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরীন, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের সহ-সভাপতি ও হেড অব সেলস এন্ড ডিস্ট্রিবিউশন শাহ জালাল উদ্দীন, রিজিওনাল ম্যানেজার হাফিজুর রহমান স্বপন প্রমুখ উপস্থিত থাকবেন।

আলোচনা শেষে তারকা শিল্পী ও আমন্ত্রিত সাংস্কৃতিক ব্যক্তিত্বদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। অনুষ্ঠানের শুরুতে নবীন সদস্যদের টি-শার্ট ও মাস্ক দিয়ে বরণ করা হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিনামূল্যে ক্যারিয়ার আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।