ইবির প্রথম বর্ষের সাক্ষাৎকার ও ভর্তি শুরু

সাক্ষাৎকার চলছে
সাক্ষাৎকার চলছে  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের জিএসটি গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রথম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। এ সাক্ষাৎকার চলবে আগামী বুধবার (৫ জানুয়ারি) পর্যন্ত।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের তিনটি অনুষদে (এ, বি ও সি) ইউনিটের সাক্ষাৎকার শুরু হয়।

আরও পড়ুন: পাবলিক বিশ্ববিদ্যালয়ে আসন ফাঁকা ৬ হাজার ৪৫১টি

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনে 'এ' ইউনিট, মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনে 'বি' ইউনিট এবং ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনে 'সি' ইউনিটের সাক্ষাৎকার অনুষ্ঠিত হচ্ছে। সাক্ষাৎকার শেষে শিক্ষার্থীরা নির্ধারিত বিভাগগুলোতে ভর্তি হওয়া শুরু করেছেন। একইসঙ্গে আগামী ১১ জানুয়ারি পর্যন্ত চলবে প্রথম বর্ষের ভর্তি প্রক্রিয়া।

সাক্ষাৎকারকালে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান সংশ্লিষ্ট অনুষদগুলো পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন।

আরও পড়ুন:শিক্ষার্থীদের পেছনে সবচেয়ে কম ব্যয় করে ঢাকা বিশ্ববিদ্যালয়

এছাড়া ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীগণ বিভাগীয় শর্ত পুরণ সাপেক্ষে শুধুমাত্র উক্ত ইউনিটের বিভাগসমূহের মধ্যে আবেদন করতে পারবে। যা আগামী ৫ জানুয়ারি শুরু হয়ে চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। আবেদন প্রক্রিয়াকরণ ফি ৫০০ টাকা অশ্রণী ব্যাংকে জমা দিয়ে আবেদন ফরম সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করে সংশ্লিষ্ট দপ্তরে জমা দিতে হবে।


সর্বশেষ সংবাদ