জাককানইবির মেডিকেল সেন্টারে অক্সিজেন সিলিন্ডার দিলেন মাসুম হাওলাদার

 অক্সিজেন সিলিন্ডার প্রদান
অক্সিজেন সিলিন্ডার প্রদান  © টিডিসি ছবি

নিজস্ব অর্থায়নে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যথার দান মেডিকেল সেন্টারে ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মাসুম হাওলাদার।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে সিলিন্ডারগুলো তিনি হস্তান্তর করেন। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে সিলিন্ডার গুলো গ্রহণ করেন অন্তবর্তীকালীন উপাচার্য অধ্যাপক মোঃ জালাল উদ্দিন।

মাসুম হাওলাদার বলেন "কিছুদিন পরই আমাদের নতুন বঙ্গবন্ধু হল এবং বঙ্গমাতা হল চালু হবে। যার ফলে আরো ২-৩ হাজার শিক্ষার্থী সবসময় ক্যাম্পাসে অবস্থান করবে। আমাদের মেডিকেল সেন্টারে যেহেতু পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার নেই এবং আমার যেহেতু দেওয়ার সুযোগ ছিল, সেই হিসেবেই আমি এই অক্সিজেন সিলিন্ডারগুলো প্রদান করছি। শিক্ষার্থীদের কারও যদি ভবিষ্যতে প্রয়োজন হয়, তারা যেন এখান থেকেই এগুলো ব্যবহার করতে পারে৷ "

অন্তবর্তীকালীন উপাচার্য বলেন, 'আমরা সমাজে বাস করি। সমাজ আমাদের অনেক কিছু দিয়ে থাকে। একারণে সমাজের প্রতিও আমাদের কিছু দায়-দায়িত্ব রয়েছে। আমি মনে করি, তিনি তার এই দায়বদ্ধতার জায়গা থেকেই আমাদের মেডিকেল সেন্টারে ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন। এজন্য আমি ব্যক্তিগত এবং বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।'

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ূন কবির, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক তপন কুমার সরকার, শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ এমদাদুর রাশেদ (রাশেদ সুখন), ব্যথার দান মেডিকেল সেন্টারের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ শরীফ আহমেদ আকন্দ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব।


সর্বশেষ সংবাদ