বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় খুলনার নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ডাঃ মোঃ মাহবুবুর রহমান এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ
শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় খুলনার নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ডাঃ মোঃ মাহবুবুর রহমান এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ  © সংগৃহীত

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় খুলনার নবনিযুক্ত উপাচার্য। আজ সোমবার (৬ সেপ্টেম্বর ২০২১ই) সকাল ৯.৩০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন প্রতিষ্ঠানটির নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ডাঃ মোঃ মাহবুবুর রহমান।

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধান্জলি অর্পণের পরে সেখানে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এরপর নবনিযুক্ত উপাচার্য শোক বইতে মন্তব্য ব্যক্ত করেন। এসময় নবনিযুক্ত উপাচার্যের সাথে ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

খুলনা জেলার লবণচরা গ্রামে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয় সরকারী মেডিকেল বিশ্ববিদ্যালয়, শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় খুলনা। ২০১৯ সালের ২১শে জুলাই খুলনায় মেডিকেল বিশ্ববিদ্যালয় করতে জেলা উন্নয়ন সমন্বয় কমিটি প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রস্তাব পাঠায়। পরবর্তীতে কোনো এক সম্মেলনে এই বিষয়টি উত্থাপন করেন তৎকালীন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। তিনি ১৯শে আগস্ট লিখিতভাবে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রস্তাবনা পাঠন। প্রস্তাবনাটি অনুমোদনের পর ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় স্থাপনে নির্দেশনা দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ