জবির বিজ্ঞান ও কলা ভবনে আরো দুটি ক্যান্টিনের দাবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) বিজ্ঞান ও কলা অনুষদে আরো দুটি ক্যান্টিনের দাবী জানিয়েছেন নাইফ এন্ড আর্থ অনুষদের ডিন ও মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাইফুদ্দিন। রোববার (২৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনে অবস্থিত সংস্কারকৃত কেন্দ্রীয় ক্যাফিটিয়ার উদ্বোধকালে তিনি একথা বলেন।

সংস্কারকৃত ক্যাফিটিরিয়া ট্রেজারার অধ্যাপক সেলিম ভূঁইয়াকে সাথে নিয়ে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান উদ্বোধন করেন । এ সময় বিশেষ অতিথির বক্তব্যে লাইফ এন্ড আর্থ অনুষদের ডিন কাজী সাইফুদ্দিন বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সবচেয়ে বেশি কষ্ট করে। তাদের হল নেই, মেসে থেকে লেখাপড়া করে। সারাদিন ক্যাম্পাসে থেকে বিকেলে মেসে যায়। আমরাও কষ্ট করি। সকালে আসি সন্ধ্যায় বাড়ি ফিরে যাই। এসময় তিনি কলা ভবনে ও বিজ্ঞান ভবনে আরো দুটি ক্যান্টিনের দাবি জানিয়ে বলেন, আমাদের শিক্ষার্থীর তুলনায় একটি ক্যান্টিন হয় না। আমাদের আরো ক্যান্টিন প্রয়োজন।

এসময় কাজী সাইফুদ্দিন আরো বলেন, আমাদের উপাচার্য স্যার বিশ্বের বিখ্যাত বিশ্ববিদ্যালয়গুলোতে ঘুরে দেখেছেন। আমরা চাই, বিশ্ববিখ্যাত বিশ্ববিদ্যালয়ের মত আমাদের নতুন ক্যাম্পাস করা হোক ।

অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া, ছাত্র-কল্যাণের পরিচালক ড. মোহাম্মদ আব্দুল বাকী , প্রক্টর ড. মোস্তফা কামালসহ সাধারণ শিক্ষার্থীবৃন্দ। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ