তিতুমীর কলেজে আর্ট ক্লাবের ৪র্থ চিত্র প্রদর্শনী

তিতুমীর কলেজে আর্ট ক্লাবের ৪র্থ চিত্র প্রদর্শনী
তিতুমীর কলেজে আর্ট ক্লাবের ৪র্থ চিত্র প্রদর্শনী

সরকারি তিতুমীর কলেজ আর্ট ক্লাবের ৪র্থ চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। রবিবার (২ জুন) ফিতা কেটে এ প্রদর্শনীর উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম। কলেজের শহীদ বরকত মিলনায়তনে এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

‘লোকশিল্প’ থিম নিয়ে এবারে আয়োজিত প্রদর্শনীতে অংশগ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা। দুই দিনব্যাপী চলবে তিতুমীর আর্ট ক্লাবের উদ্যোগে আয়োজিত এ প্রদর্শনী।

উদ্বোধন শেষে পুরো আয়োজন ঘুরে দেখেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম। তিনি বলেন, আমাদের সব শিক্ষার্থীদের মধ্যে অসাধারণ প্রতিভা রয়েছে। তারা কেউ প্রফেশনাল না, কিন্তু নিজের ভালোলাগা ও সৃজনশীলতার মাধ্যমে চমৎকার সব চিত্রকর্ম, রং তুলি, ক্যালিগ্রাফি, আর্ট এন্ড ক্রাফট তুলে ধরেছে।

কলেজ উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের চিন্তা চেতনা ও সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটছে  চিত্রকর্মগুলোর মাধ্যমে যা আমাকে অভিভূত করেছে। আমরা আশা করি, আমাদের শিক্ষার্থীরা অনেক দূর এগিয়ে যাবে।

তিতুমীর আর্ট ক্লাবের সভাপতি তানজিন তামান্না বলেন, আমাদের এ চিত্র প্রদর্শনী শুধুমাত্র তিতুমীর কলেজে সীমাবদ্ধ নয়, পুরো সাত কলেজ থেকে সাবমিশন পড়েছে। এই চিত্র প্রদর্শনীর আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। 

তিতুমীর কলেজে আয়োজিত এ প্রদর্শনীতে আরও উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক কাজী ফয়জুর রহমান, ছাত্র নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

 

সর্বশেষ সংবাদ