দুই মাস চিকিৎসাধীন থাকার পর না ফেরার দেশে ইডেনছাত্রী সানজিদা

সানজিদা অর্নি
সানজিদা অর্নি  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনা আহত হয়ে ২ মাস ৭দিন চিকিৎসাধীন থাকার পর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন রাজধানীর ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের (২০১৯-২০) ছাত্রী সানজিদা অর্নি। শনিবার (৩০ মার্চ) রাজধানীর স্কয়ার হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক শামীমা আক্তার তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদটি শুনে স্থবির হয়ে গেছি।

জানা গেছে, গত ২৪ জানুয়ারি রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বর এলাকায় সানজিদা অর্নিকে বহনকারী রিকশা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। তাৎক্ষণিক তিনি রিকশা থেকে পড়ে গেলে ওই ট্রাকটি সানজিদার পায়ের উপর দিয়ে চলে যায়। পরে পথচারীরা ওকে উদ্ধার করে পার্শ্ববর্তী স্কয়ার হাসপাতালে নিয়ে আসেন।

শামীমা আক্তার বলেন, হাসপাতালে ভর্তি পর থেকে তিনি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। তার এক পায়ের অপারেশন হয়েছে। আরেকটি অপারেশন ঈদের পরে হওয়ার কথা ছিল। কিন্তু সর্বশেষ কয়েকদিন যাবত তার অবস্থার অবনতি হচ্ছিল। তাকে আর বাঁচানো যায়নি।

সানজিদা অর্নির অকাল মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। দর্শন বিভাগের শিক্ষক-সহপাঠীরাও অর্নির মৃত্যুতে শোক জানিয়েছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন দর্শন বিভাগের চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন এবং কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌসী বেগম। তিনি অর্নির শোকশপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


সর্বশেষ সংবাদ