খুবি ক্লাস্টারের নেতৃত্বে ফারদিন-স্বপ্নিল

খুলনা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের সংগঠন ‘ক্লাব ফর আপডেটেড সার্চ অন কম্পিউটার’ (ক্লাস্টার) নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে মনোনীত হয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফারদিন এহসান ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন স্বপ্নিল প্রান্ত মিস্ত্রি।

নতুন দায়িত্ব পেয়ে সংগঠনটির সভাপতি ফারদিন এহসান বলেন, ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত ক্লাস্টার একটি অরাজনৈতিক এবং প্রযুক্তি ভিত্তিক ছাত্র সংগঠন। এ সংগঠনের কেন্দ্রবিন্দুতে রয়েছে সহশিক্ষা এবং ব্যবহারিক প্রয়োগে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি। অসংখ্য কর্মশালা, সেমিনার এবং হ্যান্ডস-অন প্রজেক্টের মাধ্যমে আমরা আমাদের সদস্যদের প্রযুক্তির গতিশীল ল্যান্ডস্কেপে উন্নতির জন্য প্রয়োজনীয় দক্ষতা এবং জ্ঞান দিয়ে সজ্জিত করার চেষ্টা করি।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন এলএম রায়হান হামিদ ও মো. আশিকুজ্জামান রাহাদ। যুগ্ম-সম্পাদক পদে তাহমিদ হাসান তাসফি, অর্থ-সম্পাদক পদে ইস্তিয়াক আহম্মেদ, প্রোগ্রামিং ক্যাম্পেইন সম্পাদক পদে মোহাম্মদ ফাহিম, কর্মশালা সম্পাদক পদে মো. জাহিদ হাসান রাব্বি, সহ-কর্মশালা সম্পাদক পদে হাসিবুর রহমান, ওয়াইজ সেক্রেটারি পদে সুমাইয়া বিনতে মুসা। পাবলিক রিলেশন সেক্রেটারি পদে সিদরাতুল মুনতাহা, আইটি সেক্রেটারি পদে সৌরভ সোম, সহ-আইটি সেক্রেটারি পদে প্রান্ত মুখার্জী, ক্যাম্পেইন সেক্রেটারি পদে হাদিদুর রহমান জিয়ন, সাংস্কৃতিক সম্পাদক পদে অমিত দাস দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও সাধারণ সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন মনিরুজ্জামান, মো. সিয়াম আহমেদ, এসএম শিবলি নোমান ও মোস্তাকিমা ইয়াসমিন রাশি।


সর্বশেষ সংবাদ