বইমেলায় আসছে মেরিটাইম ইউনিভার্সিটির মহিমার প্রথম বই

শুরু হয়েছে অমর একুশে বইমেলা। প্রতিবারের মতো এবারও রয়েছে নতুন লেখকদের বই প্রকাশের সমাগম। নারী পুরুষের ভালোবাসার বন্ধনের ঊর্ধ্বে গিয়ে অকৃত্রিম, অটুট এক ধরনের নিঃস্বার্থ ভালোবাসার গল্প নিয়ে মহিমার লেখা প্রথম বই “আদুরে ময়নাপাখি” প্রকাশিত হতে যাচ্ছে বইমেলায়। বইটি আগামী সপ্তাহ থেকে আইডিয়া প্রকাশন, ৫৭৯ নং স্টলে পাওয়া যাবে।

মহিমা নুশরাত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশে সামুদ্রিক মৎস্য ও জলজ পালন বিভাগের ৩য় বর্ষে অধ্যয়নরত। বিভিন্ন শিশুকিশোর সাহিত্য পত্রিকা ও পত্রপত্রিকায় নিয়মিত লিখছেন মহিমা। ছোটবেলা থেকেই বিভিন্ন ম্যাগাজিনে কিংবা অনলাইনে ছোট পরিসরে লেখালিখি দিয়ে শুরু। ২০২৩ সালের জুন মাসের দিকে হুট করেই কিছু গল্প লেখা হয় মহিমার যা এবছর পূর্ণাঙ্গ একটি বইয়ে রূপ নিয়েছে।

বইটির বিষয়ে মহিমা বলেন, “অন্যরকম কয়েকটি ভালোবাসার গল্প নিয়ে বইটি রচিত। একটু ব্যতিক্রমী ভালোবাসার অটুট বন্ধন তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, তরুণ প্রজন্মের কাছে ভালো লাগা তৈরি করবে।”

বই প্রকাশের অনুভূতি ব্যক্ত করে বলেন, “প্রথম বই, এক মিশ্র অনুভূতি কাজ করছে, তবে ভালো লাগার অনুভূতি বেশী। এখনও সব কিছু স্বপ্নের মত মনে হচ্ছে। ভবিষ্যতে আরও ভালো কিছু লেখা পাঠকদের উপহার দেয়ার ইচ্ছে রয়েছে “


সর্বশেষ সংবাদ