বেরোবি সিওয়াইবির নেতৃত্বে নাহিদ-আনোয়ার

সভাপতি নাহিদুজ্জামান নাহিদ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন
সভাপতি নাহিদুজ্জামান নাহিদ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন  © টিডিসি ফটো

ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নাহিদুজ্জামান নাহিদ। এছাড়াও সাধারণ সম্পাদক হিসেবে গণিত বিভাগের শিক্ষার্থী আনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৫ জুন) সিসিএস’র নির্বাহী পরিচালক ও সিওয়াইবি’এর সভাপতি পলাশ মাহমুদ এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র ২১ সদস্যের কমিটির অনুমোদন দেন।

আরও পড়ুন: দেশের প্রাথমিক বিদ্যালয়গুলোতে পর্যাপ্ত শিক্ষক ও শ্রেণিকক্ষ নেই

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি হিমেল আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল খায়ের জায়েদ। সাংগঠনিক সম্পাদক পুলক আহমেদ। অর্থ সম্পাদক মো. ইমন। দফতর সম্পাদক আল আমিন সায়েম, উপ-দফতর সম্পাদক ইউসুফ আলী। প্রচার সম্পাদক সাজেদুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক রায়হান উদ্দিন। প্রকাশনা সম্পাদক কায়সার মাহমুদ। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল ইমরান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রিয়ানুল হক। পাঠাগার বিষয়ক সম্পদক আব্দুল্লাহ আল আসিফ, ছাত্রী বিষয়ক সম্পাদক জীবন নেসা জেমি, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক আফরিন ইসলাম। কর্মশালা বিষয়ক সম্পাদক মীর মুহতাসিম হোসেন সিয়াম। যোগাযোগ সম্পাদক ফাতিহুল ইসলাম শোভন। কার্যকরী সদস্য নওশিন আনজুম ইচ্ছা, মুকেশ সিং, মো. সাইফুল্লাহ।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় হাঁস চুরির অভিযোগ

কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন প্রক্টর সহযোগী অধ্যাপক শরিফুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক সহকারী অধ্যাপক আনোয়ারুল আজিম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. মাহামুদুল হক। 

প্রসঙ্গত, বেসরকারি ভোক্তা অধিকার সংগঠন কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪৫টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।


সর্বশেষ সংবাদ