রাবিতে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করলেন আওয়ামী লীগের অর্ণা

রাবিতে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখা
রাবিতে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখা  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভ্রাম্যমান এলইডি প্যানেলে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ব্যবস্থা করেছে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

শনিবার (২৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের মাদারবখ্শ হলের সামনে ফ্রান্স-ডেনমার্ক খেলার মধ্যে দিয়ে খেলা দেখানোর সূচনা হয়। এরপর সেখানে বড় পর্দায় আর্জেন্টিনা ও মেক্সিকো খেলা উপভোগ করেন দর্শকরা।

এসময় বড় এলইডি প্যানেলে সবাই মিলে বিশ্বকাপ ফুটবল দেখি একসাথে’ এই স্লোগানকে সামনে রেখে বিশ্বকাপ ফুটবল খেলা উপভোগ করেন শিক্ষার্থীরা।

আর্জেন্টিনা ফ্যানস ক্লাব (রাবি) এর সভাপতি আসাদুল্লা-হিল-গালিব বলেন, বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পরেছে শহর থেকে গ্রামে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা একত্রে প্রত্যেকটা ম্যাচ উপভোগ করতে পেরে উচ্ছ্বসিত।

সাধারণ শিক্ষার্থীদের কথা চিন্তা করে এরকম শিক্ষার্থীবান্ধব উদ্যোগ গ্রহন করায় আনিকা ফারিয়া জামান অর্না আপুকে সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

আরও পড়ুন: জবির তিনটি বিভাগে ভর্তি শুরু দুপুরে, ফি ১২ হাজার টাকা

আর্জেন্টিনা সমর্থক মো.অপি বলেন, প্রথমেই ধন্যবাদ জানায় আনিকা ফারিহা জামান অর্ণা আপুকে আমাদের সাধারণ শিক্ষার্থীদের জন্য খেলা দেখার ব্যবস্থা করায়। আমরা আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সদস্যরাসহ সাধারণ শিক্ষার্থীরা আর্জেন্টিনা ও মেক্সিকোর মধ্যকার খেলা এলইডি প্যানেলে খুব সুন্দর ভাবে উপভোগ করবো। বিশ্বকাপ মানেই উন্মাদনা, উত্তেজনা, উচ্ছ্বাস আমরা সে উন্মাদনা খুব সুন্দর ভাবে উপভোগ করছি। 

প্রসঙ্গত, আর্জেন্টিনা ও মেক্সিকোর মধ্যকার খেলায় প্রায় দুই হাজার দর্শক উপস্থিত ছিলেন। 


সর্বশেষ সংবাদ