বিজিসিটিইউবি’র ইংরেজি বিভাগে বিদায় ও নবীনবরণ

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ
অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) ইংরেজি বিভাগের ১৯তম ব্যাচের বিদায় ও ২৭তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় মিলনায়তনে ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. খালেদ বিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘ইংরেজি সাহিত্য পাঠে মানুষের মন উদার ও আধুনিক হয়ে গড়ে উঠে। আর ইংরেজি ভাষা শিক্ষা আরম্ভ হলে ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থানের পরিধি অনেকখানি বৃদ্ধি পায়।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের গ্র্যাজুয়েটরা তাদের কর্মজীবনে সফলতার পাশাপাশি ভালো মনের মানুষ হয়ে সমাজ ও মানবতার সেবায় অবদান রাখতে পারবেন’।
অনুষ্ঠানে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. নারায়ন বৈদ্য, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এ.এন.এম. ইউসুফ চৌধুরী, রেজিস্ট্রার আ.ফ.ম.আকতারুজ্জামান কায়সার, প্রভাষক মাহমুদা আক্তার ও কাজী শহীদুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থাপনা করেন ২৩তম ব্যাচের ছাত্রী শামিলা সুলতানা শাওন এবং ২৫তম ব্যাচের ছাত্র মোহাম্মদ আরিফুল্লাহ।

অনুষ্ঠানে বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন নুসরাত আয়েশা প্রিয়ম, আবু সাইদ মোহাম্মদ রাসেল, নবাগত ছাত্রী আলিয়াতুন্নেসা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ইংরেজি বিভাগের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সর্বশেষ সংবাদ