তরুণ লেখক ফোরামের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার নেতৃত্বে খালেদ-তাওহিদ    

তরুণ লেখক ফোরামের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি মো. খালেদ সাইফুল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে খাজা ইউনুস আলী
তরুণ লেখক ফোরামের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি মো. খালেদ সাইফুল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে খাজা ইউনুস আলী  © সংগৃহীত

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্য বর্ষের সভাপতি হিসেবে আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের শিক্ষার্থী মো. খালেদ সাইফুল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মো. তাওহিদ হোসেন মনোনীত হয়েছেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নব-মনোনীত সভাপতি এবং সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে মো. খালেদ সাইফুল্লাহ বলেন, বর্তমানে বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ২২টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কাজ করছে।  এ বছর ৫০টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের লেখালেখির দক্ষতা উন্নয়ন ও বিকাশে কাজ করার প্রত্যাশা রয়েছে আমাদের। সারাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মেধাবী তরুণদের আত্ম উন্নয়নে কাজ করার ইচ্ছে আছে আমাদের।  

২০১৮ সালের ২৩ জুলাই ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের লেখালেখির দক্ষতা উন্নয়নে সংগঠনটি পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা, পরামর্শ প্রদান এবং লেখালেখিতে নতুন প্রজন্মকে উৎসাহিত করে আসছে। এছাড়াও সংগঠনটি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে থাকে। 


সর্বশেষ সংবাদ