অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ‘এফডিটি নাইট’ অনুষ্ঠিত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ‘এফডিটি নাইট’
অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ‘এফডিটি নাইট’  © জনসংযোগ

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির ফ্যাশন ডিজাইন অ্যান্ড টেকনোলজি (এফডিটি) বিভাগের উদ্যোগে ‘এফডিটি নাইট’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ জুলাই) বর্ণাঢ্য এক আয়োজনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এই অনুষ্ঠান উদযাপিত হয়। যা ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি বিভাগের স্বকীয়তা বহন করে। এই বিভাগের দুই বছর পূর্তিতে এই বর্ণাঢ্য ‘এফডিটি নাইট’ এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট লিয়াকত সিকদার, বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, সদস্য প্রফেসর ড. এম শাহীন খান, সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, গোলাম সারোয়ার কবির এবং মো. জোনায়েত আহমেদ। 

ট্রাস্টি বোর্ডের সদস্যরা এই বিভাগের শিক্ষার্থীদের অনুপ্রেরণা প্রদান করেছেন এবং ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি বিভাগের সফলতা কামনা করেছেন। এই বিভাগে ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের জন্য এই আয়োজন অনেক গুরুত্ব বহন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ.কে.এম দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামরান চৌধুরী, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন ও ব্র্যান্ড, কমিউনিকেশন অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্সের উপদেষ্টা অধ্যাপক ড. মো শাহরুখ আদনান খান ও রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদার।

প্রধান অতিথির বক্তব্যে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট লিয়াকত সিকদার ফ্যাশন ডিজাইন অ্যান্ড টেকনোলজি বিভাগের চমকপ্রদ এই অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন। একই সাথে এই বিভাগের সফলতা কামনা করেন। সম্মানিত অন্যান্য অতিথিদের এই অনুষ্ঠানে উপস্থিত থেকে ফ্যাশন ডিজাইন অ্যান্ড টেকনোলজি বিভাগের এই উদ্যোগকে সাধুবাদ জানান।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফ্যাশন ডিজাইন অ্যান্ড টেকনোলজি বিভাগের কো-অর্ডিনেটর রাকিয়া জান্নাত ও অন্যান্য শিক্ষকমণ্ডলী। বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন এর মাধ্যমে এই সন্ধ্যা আরও আলোকোজ্জ্বল হয়ে ওঠে। যেখানে নাচ, গান, কবিতা আবৃত্তি ও ফ্যাশন শোর মাধ্যমে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখে শিক্ষার্থীরা।

এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, কো-অর্ডিনেটর, শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ