ইউআইটিএসে সামার ফেস্টের সমাপনী

সামার ফেস্ট-২০২৩ এর সমাপনী অনুষ্ঠানে অথিরা
সামার ফেস্ট-২০২৩ এর সমাপনী অনুষ্ঠানে অথিরা  © টিডিসি ছবি

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসে (ইউআইটিএস) সামার ফেস্ট-২০২৩ এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। দেশে প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান ভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয় ইউআইটিএস।

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ ও ইউআইটিএস কম্পিউটার ক্লাবের উদ্যোগে গতকাল রবিবার (১১ জুন) বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ারে এই ফেস্টের সমাপনী অনুষ্ঠিত হয়। বসন্তকালীন সেমিস্টার- ২০২৩ এর সমাপনী উপলক্ষে সপ্তাহব্যাপী আয়োজিত “সামার ফেস্ট-২০২৩” এ বিভিন্ন ইনডোর গেমস, সেমিনার ও সমাপনী দিবসে বাহারি খাবারের আয়োজনে মেলা অনুষ্ঠিত হয়।

সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ও কম্পিউটার ক্লাবের মডারেটর আল ইমতিয়াজের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইটিএস উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। অতিথি ও মোটিভেশনাল স্পিকার ছিলেন অ্যামাজান ওয়েব সার্ভিসেসের লিডার এবং ক্লাউডক্যাম্প বাংলাদেশের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মাহদী-উজ-জামান অপু। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক, আইন অনুষদের ডিন এডভোকেট ড. মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া, ফরাজি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার এম মোক্তার হোসেন। 

সিএসই বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণে উৎসব অনুষ্ঠিত হয়। বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষে ফেস্টে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


সর্বশেষ সংবাদ