এআইইউবিতে ছেলের সমাবর্তনে এসে বাড়ি ফেরা হলো না বাবার

  © সংগৃহীত

গতকাল রোববার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর  সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় গিয়েছিলেন অবিনাশ চন্দ্র মিত্র (৬৫)। কিন্তু ছেলে অমিত মিত্রের শিক্ষাজীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত শেষে আর বাড়ি ফেরা হয়নি তার; প্রাণ হারিয়েছেন সড়ক দুর্ঘটনায়।

অবিনাশ চন্দ্র মিত্র পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি। আজ সোমবার ভোরে মঠবাড়িয়ার-তুষখালী সড়কের খানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার।

মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, রোববার রাতে অ্যাডভোকেট অবিনাশ চন্দ্র মিত্র ছেলের সমাবর্তন অনুষ্ঠানে যোগদান শেষে স্ত্রীকে নিয়ে ইমা পরিবহনের বাসে করে মঠবাড়িয়া ফিরছিলেন। আজ সোমবার ভোররাতে তুষখালী-মঠবাড়িয়া সড়কের খানবাড়ী এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই নিহত হন অবিনাশ। এছাড়া বাসটির ১০ থেকে ১২ জন যাত্রী আহত হন। তাদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও জানান, দুর্ঘটনার শিকার বাসটি জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে, সমাবর্তন শেষে রোববার রাতে এআইইউবি ছাত্র অমিত তার ফেসবুকের আইডিতে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, আপনাদের (মা-বাবা) অটল ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। ছবিতে গাউন পরিহিত অমিতের দুই পাশে তার মা-বা ছিলেন।


সর্বশেষ সংবাদ