বদর যুদ্ধ থেকে শিক্ষা নিয়ে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে হবে

  © সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, বদর যুদ্ধ অন্যায় ও অসত্যের বিরুদ্ধে হকের লড়াই। বদর যুদ্ধের চেতনা থেকে শিক্ষা নিয়ে সব অন্যায়, সন্ত্রাস, দুর্নীতি ও চাল চোরদের বিরুদ্ধে লড়াইয়ে অবতীর্ণ হতে হবে।

তিনি বলেন, সরকারের অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে যেন কেউ কিছু বলতে না পারে, সেজন্য ডিজিটাল আইনের দোহাই দিয়ে সাধারণ মানুষ ও সাংবাদিকদের হয়রানি করছে। এ কালো আইন বাতিল করতে হবে।

আজ সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পুরানা পল্টন আইএবি মিলনায়তনে ত্রাণ বিতরণ পর্যালোচনা ও বদর দিবস উপলক্ষে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, করোনায় বিশ্ব ক্ষমতাধররাও ধরাশায়ী হয়ে গেছে। কাজেই সবাইকে আল্লাহর কাছে তওবা করে ফিরে আসতে হবে। আল্লাহর দয়া ছাড়া বাঁচার কোনো উপায় নেই।

অনুষ্ঠানে মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও বক্তব্য রাখেন সংগঠনের প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, আনোয়ার হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, আব্দুল আউয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম ও নকীব বিন হুসাইন প্রমুখ।


সর্বশেষ সংবাদ