ডিজিটাল আইনে গ্রেপ্তার ব্যক্তিদের মুক্তি দাবি

প্রেসক্লাবে মানববন্ধন
প্রেসক্লাবে মানববন্ধন  © টিডিসি ফটো

রাষ্ট্রচিন্তার সংগঠক দিদারুল ভূঁইয়া, কার্টুনিস্ট কিশোর, লেখক মোস্তাক ও সাংবাদিক কাজলসহ সরকারের ডিজিটাল নিরাপত্তা আইনে সকল গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, সাদা পোশাকে তুলে নেয়া বন্ধসহ সারা দেশব্যাপী সকল গনবিরোধী আইন তুলে নেওয়ার দাবিতে আজ সারা দেশে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ‘রাষ্ট্রচিন্তা’।

আজ রবিবার রাজধানীর প্রেসক্লাবে অনুষ্ঠিত মানববন্ধনে রাষ্ট্রচিন্তার এই দাবিতে সংহতি জানিয়ে অংশ নেয় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। মানববন্ধনে ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় স্কুল সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাহমুদুল হাসানের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয় ও মহনগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, সরকারে এ ধরণের কর্মকাণ্ড কখনোই মেনে নেয়া হবে না। সরকার করোনা মোকাবেলায় পুরোপুরি ব্যর্থ হয়েছে। তারা তাদের ব্যর্থতা ঢাকতেই জনগনের কণ্ঠ রোধ করার চেষ্টা করছে।

তারা আরো বলেন, সরকার আজ জনগনের মুখোমুখি দাঁড়িয়ে আছে। যদি অনতিবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মুক্তি না দেয়া হয় এবং চলমান পরিস্থিতিতে দেশের কৃষক, শ্রমিক ও সাধারণ মানুষের সঙ্গে তালবাহানা করা হয় তবে এর প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জনগনকে সাথে নিয়ে তাদের মুক্ত করবে।


সর্বশেষ সংবাদ