লন্ডনে ভারতীয় ছাত্রীকে কুপিয়ে খুন, কাঠগড়ায় ব্রাজিলিয়ান যুবক

তেজস্বিনী রেড্ডি
তেজস্বিনী রেড্ডি  © সংগৃহীত

যুক্তরাজ্যের লন্ডনে ছুরিকাঘাতে এক ভারতীয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্রাজিলিয়ান যুবকের বিরুদ্ধে। হত্যাকাণ্ডের শিকার ২৭ বছর বয়সী তেজস্বিনী রেড্ডি ভারতের হায়দরাবাদ থেকে এক বছরেরও বেশি সময় আগে উচ্চশিক্ষার জন্য সেখানে যান।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ওয়েম্বলি এলাকায় একই ফ্ল্যাটের বাসিন্দা ব্রাজিলিয়ান এক যুবক তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার আগে কোনো একসময় হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

এ বিষয়ে লন্ডন পুলিশ জানিয়েছে, বেশ কয়েকবার ছুরিকাঘাতের ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে ছুরিকাঘাতে আহত ২৮ বছর বয়সী আরও এক নারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তার আঘাত গুরুতর নয় বলে জানান চিকিৎসকেরা। 

ভারতের হায়দরাবাদে বসবাস করা তেজস্বিনীর চাচাতো ভাই বিজয় জানান, মাস্টার্স ডিগ্রি অর্জনের জন্য গত বছরের মার্চে লন্ডনে যান তেজস্বিনী। এক সপ্তাহেরও কম সময় আগে বন্ধুদের নিয়ে ব্রাজিলের ওই যুবকের সঙ্গে ফ্ল্যাট ভাগাভাগি করে থাকা শুরু করেন।

লন্ডন পুলিশ বলছে, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ২৪ বছর বয়সী পুরুষ ও ২৩ বছর বয়সী এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে ওই তরুণীকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় ২৩ বছর বয়সী আরও এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ