৬ষ্ঠ গণবিজ্ঞপ্তি: তিন অধিদপ্তরের সঙ্গে সভায় বসতে যাচ্ছে এনটিআরসিএ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  © ফাইল ছবি

৬ষ্ঠ গণবিজ্ঞপ্তি প্রকাশের লক্ষ্যে ই-রেজিস্ট্রেশন ও ই-রিকুইজিশন কার্যক্রম নিয়ে আলোচনা করতে তিন অধিদপ্তরের মহাপরিচালকের প্রতিনিধির সঙ্গে সভায় বসতে যাচ্ছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। আগামী বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এ সভা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর এবং কারিগরি শিক্ষা অধিদপ্তরের ডিজির প্রতিনিধি ছাড়াও সব জেলার শিক্ষা অফিসার এবং ৮ বিভাগের সকল উপজেলা শিক্ষা অফিসারের সঙ্গেও সভা করবে এনটিআরসিএ। ই-রেজিস্ট্রেশন এবং ই-রিকুইজিশনের কার্যক্রম পর্যালোচনা করতে এ সভা ডাকা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে এনটিআরসিএ জানিয়েছে, `৮ বিভাগের সকল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও ৬৪ জেলা শিক্ষা অফিসার এবং তিন অধিদপ্তরের ডিজির প্রতিনিধির সাথে এনটিআরসিএ’র নিয়োগ সুপারিশ কমিটির সমন্বয় সভা আগামী বৃহস্পতিবার Zoom Platform-এ ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হবে। সভায় সংশ্লিষ্ট জেলা শিক্ষা অফিসারগণকে তাদের আওতাধীন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ বিভাগ ভিত্তিক নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী নির্ধারিত লিংকের মাধ্যমে সংযুক্ত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।'

১. ঢাকা ও ময়মনসিংহ বিভাগ: সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত।
২. সিলেট ও চট্টগ্রাম বিভাগ: সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত
৩. বরিশাল ও খুলনা বিভাগ: দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত।
৪. রাজশাহী ও রংপুর বিভাগ: বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত।


সর্বশেষ সংবাদ