সেতুমন্ত্রীর বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

সেতুমন্ত্রীর বাড়ি
সেতুমন্ত্রীর বাড়ি   © সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ রোমন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার রাতে বসুরহাট পৌরসভার বড় রাজারামপুর গ্রামে বসুরহাট-দাগনভূঞা সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, রাত ১০টায় সিএনজিচালিত অটোরিকশায় যাওয়ার সময়ে সন্ত্রাসীরা রাস্তার ওপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানোর পর পালিয়ে গেছেন।এ সময় শব্দ শুনে আশপাশের স্থানীয় লোকজন বেরিয়ে আসেন। তবে তারা কাউকে দেখতে পারেননি। তবে এ ঘটনা কেউ হতাহত হয়নি।

সেতুমন্ত্রীর ছোটভাই শাহাদাৎ হোসেন জানান, রাত ১০টার পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দ শুনতে পাই। এ ঘটনায় আমরা আতঙ্কিত হয়ে পড়ি। কিন্তু কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আরও পড়ুন : মিরপুরের যেসব এলাকা এড়িয়ে চলবেন

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ রোমন জানান, এ বিস্ফোরণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সেতুমন্ত্রীর বাড়ির সামনে বসুরহাট-দাগনভূঁইয়া সড়কে একটি ককটেল ছোঁড়া হয়। তবে কারা এ হামলা চালিয়েছে তা নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এর আগেও বেশ কয়েকবার সেতুমন্ত্রীর এই বাড়ির নিকটে ককটেল বিস্ফোরণসহ গুলি বর্ষণের অভিযোগ ওঠে ছিল। এই বাড়িতেই সেতুমন্ত্রীর ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বসবাস করেন। তিনি চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন। দুই/একদিনের মধ্যেই তার দেশের ফেরার কথা রয়েছেন।


সর্বশেষ সংবাদ