এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাণীনগর থানা
রাণীনগর থানা  © ফাইল ফোটো

নওগাঁর রাণীনগরে কোমরের বেল্ট পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সিহাব মৃধা (২০) নামে এক এইচএসসি পরীক্ষার্থী। ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার কালীগ্রাম খন্দকারপাড়া শিক্ষার্থীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: একই স্কুলে করোনায় আক্রান্ত ২৯ শিক্ষার্থী

সিহাব কালীগ্রাম খন্দকারপাড়া গ্রামের ইউনুস আলী ছেলে। সে এবার চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের পরিবারের বরাত দিয়ে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, বুধবার রাতের খাবার খেয়ে আনুমানিক ৮টার দিকে পড়াশোনার জন্য তার শয়ন কক্ষে যান সিহাব মৃধা। বৃহস্পতিবার সকালে তার ছোট ভাই সিহাবকে ডাকতে গেলে সিহাব ঘরের দরজা খুলে না। পরে তার পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে দেখতে পান ঘরের তীরের সাথে গলায় পরনের বেল্ট পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে শিক্ষার্থী সিহাব। এরপর পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

আরও পড়ুন: এসএসসি পরীক্ষার্থীকে হত্যা: বিচারের দাবিতে সহপাঠীদের বিক্ষোভ

ওসি শাহিন আকন্দ বলেন, পুলিশ খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে বৃহস্পতিবার দুপুরে সিহাবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

ওসি আরও বলেন, এ ঘটনায় রাণীনগর থানায় একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে। তবে সিহাবের মৃত্যুর সঠিক কোন কারণ জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


সর্বশেষ সংবাদ