বিজয় দিবসে বিরিয়ানি নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

বিজয় দিবসে বিরিয়ানি নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ
বিজয় দিবসে বিরিয়ানি নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ  © ফাইল ফটো

বিজয় দিবস উপলক্ষে আয়োজিত র‍্যালি শেষে বিরিয়ানি বিতরণকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে খুলশী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে চট্টগ্রামের খুলশীর বড় মসজিদ এলাকার আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- হিরন গ্রুপের টিটু চক্রবর্তী (২৩), বাবলু (২০) ও ওয়াসিম গ্রুপের সুজন (২০)।

জানা গেছে, পাহাড়তলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোহাম্মদ ওয়াসিম ও সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরনের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুইজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

আরও পড়ুন: তরুণদের ভাবনায় বিজয় দিবস

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের বিজয় দিবসের র‍্যালি শেষে পার্টি অফিসের সামনে বিরিয়ানি বিতরণ করা হচ্ছিল। এসময় বিরিয়ানি বিতরণ নিয়ে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আরও পড়ুন: ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: রাষ্ট্রপতি

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, দুই গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এরমধ্যে টিটু চক্রবর্তীর অবস্থা আশঙ্কাজনক।


সর্বশেষ সংবাদ