মাদ্রাসা সুপারের সঙ্গে নারীর আপত্তিকর ফোনালাপ ফাঁস

ফোনালাপ ফাঁস
ফোনালাপ ফাঁস  © প্রতীকী ছবি

ভোলার চরফ্যাশনে মোতাহার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফকর উদ্দিনের এক নারীর সঙ্গে আপত্তিকর ফোনালাপ ফাঁস হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে এক ব্যক্তির ফেসবুক আইডিতে নারীর সঙ্গে মাদ্রাসা সুপারের ফোন আলাপের ১৩ মিনিটের অডিও রেকর্ডিং সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলে দ্রুত ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: গবি ছাত্রীর সাথে রেজিস্ট্রারের অশ্লীল ফোনালাপ ফাঁস 

অডিও ক্লিপ পর্যালোচনা করে জানা যায়, চর মোতাহার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফকর উদ্দিন নারীর সঙ্গে ফের সম্পর্কে লিপ্ত হতে চান। বিনিময়ে তাকে স্মার্টফোন উপহার দিবেন। নারীকে এক সময় কুয়াকাটা একটি হোটেলে নিয়ে রাতযাপন করেছেন। মোবাইল ফোনে তাদের রোমান্টিক মুহূর্তের কথা ও ওই নারীর বোনের সঙ্গেও তার সম্পর্ক বিষয়ে কথাবার্তা হয়। এমনকি ওই নারীকে তার মাদ্রাসায় ভর্তি হওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

এ বিষয়ে মাওলানা ফকর উদ্দিন বলেন, নারীর সঙ্গে আমার ফোন আলাপের অডিও রেকর্ডিং আমি শুনেছি। স্থানীয় মন্নান মিয়ার ছেলে রনির সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে তাই প্রতিপক্ষ আমাকে ঘায়েল করতে এডিট করে ওই অডিও ক্লিপটি করা হয়েছে। তবে কিছুদিন আগে আমার ফোন হারিয়ে যায় ওই ফোন থেকে আমার ভয়েজ নিয়ে এডিট করে ওই অডিও ক্লিপ করা হয়েছে বলে আমার ধারণা। 

কোনো নারীর সঙ্গে আমার এমন ফোনালাপ হয়নি। আমার বিরুদ্ধে এমন অপপ্রচারকারীদের বিরুদ্ধে আমি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি, দাবি করেন তিনি।

আরও পড়ুন: রাবি প্রোভিসির ফোনালাপ ফাঁস, ‘উপরে আল্লাহ তায়ালা, নিচে আমি’

চর মোতাহার দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান জানান, সুপার বিষয়টি তাকে মোবাইল ফোনে জানিয়েছেন। অডিও ক্লিপটি শুনে আসল রহস্য বুঝা যাবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নাই। তবে ঘটনাটি খতিয়ে দেখা হবে।

 


সর্বশেষ সংবাদ