গোবিন্দ গুলিবিদ্ধ, আইসিইউতে ভর্তি

গোবিন্দা
গোবিন্দা  © সংগৃহীত

বলিউড অভিনেতা গোবিন্দা গুলিবিদ্ধ হয়েছেন। নিজের লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন তিনি। এদিন রিভলবার লক না থাকায় গুলি ছিটকে লাগে তার হাঁটুতে। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে। এখন আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি।

মুম্বাই পুলিশের একজন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, দুর্ঘটনাবশত অভিনেতার পায়ে গুলি লাগে। ক্ষত কতটা গুরুতর তা এখন পর্যন্ত জানা যায়নি। তবে সঙ্গে সঙ্গেই বলিউডের ‘হিরো নম্বর ১’কে তার বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা শুরু করে দেন চিকিৎসকরা।

সূত্র জানায়, শুটিংয়ের বের হওয়ার আগে নিজের রিভলবার পরিষ্কার করছিলেন গোবিন্দ, তখন ‘মিস ফায়ার’ হয়ে গেছে। গুলি সোজাসুজি তার পায়ে গিয়ে লেগেছিল। আরও জানা গেছে যে গোবিন্দর শরীর থেকে প্রচুর রক্তপাত হয়েছে। যন্ত্রণায় সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েছিলেন অভিনেতা। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোবিন্দকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।

চিকিৎসকদের এক বিশেষ দল তার চিকিৎসা করছেন। পুলিশ সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে পৌঁছায়। গোবিন্দর বন্দুকটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করবে জানিয়েছে পুলিশ।

গোবিন্দ অভিনেতা অরুণ ও অভিনেত্রী-গায়িকা নির্মলা দেবীর সন্তান। মিঠুন চক্রবর্তী অভিনীত ‘ডিস্কো ডান্সার’ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। সাক্ষাৎকারে জানিয়েছেন, সে সময় ক্যাসেট চালিয়ে নাকি ঘণ্টার পর ঘণ্টা নাচের অনুশীলন করতেন। একসময় ক্যামেরার সামনে অভিনয়ের সুযোগ পান। আশির দশকের মাঝামাঝি তার প্রথম ও দ্বিতীয় ছবি ‘ইলজাম’ ও ‘লাভ ৮৬’ মুক্তি পায়।

দুই ছবিই হিট হয়। ব্যস, আর পেছনে ফিরে তাকাতে হয়নি গোবিন্দকে। ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘সাজন চলে সসুরাল’-এর মতো সিনেমার মাধ্যমে নব্বই দশকের ব্যস্ত অভিনেতা হয়ে ওঠেন তিনি।

একসময় কংগ্রেসে যোগ দিয়েছিলেন গোবিন্দ। তবে চলতি বছরের লোকসভা নির্বাচনের আগে তিনি শিব সেনা দলে যোগ দেন।


সর্বশেষ সংবাদ