ভারতে পালাতে গিয়ে সীমান্তে গ্রেফতার ছাত্রলীগ নেতা

আব্দুল্লাহ আল আহসান
আব্দুল্লাহ আল আহসান  © সংগৃহীত

মামলার ভয়ে ভারতে পালানোর সময় নওগাঁ সীমান্তে চট্টগ্রামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। নওগাঁর মহাদেবপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে বিজিবির সহায়তায় উপজেলার দেওপাড়া গ্রাম থেকে তাকে আটকের পর থানায় নিয়ে আসে পুলিশ।

গ্রেফতার ছাত্রলীগ নেতার নাম আব্দুল্লাহ আল আহসান (২৪)। তিনি চট্টগ্রামের চান্দগাঁও থানার বহদ্দারহাট গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং চান্দগাঁও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

পুলিশ জানায়, আওয়ামীলীগ সরকারের পতনের পর আব্দুল্লাহ আল আহসান নামে চট্টগ্রামের চান্দগাঁও থানায় তিনটি মামলা হয়েছে। মামলার ভয়ে তিনি নওগাঁর ধামইরহাট থানার সীমান্ত দিয়ে পালানোর চেষ্টা করছিলেন। এজন্য মহাদেবপুর উপজেলার এক এজেন্টের সঙ্গে চুক্তি করেন। খবর পেয়ে বিজিবি ওই এজেন্টকে জিম্মায় নেয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে আব্দুল্লাহ আল আহসানকে আটক করা হয়।

মহাদেবপুর থানার ওসি হাশমত আলী বলেন, আটককৃত ব্যক্তি নওগাঁর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করেছিল। খবর পেয়ে উপজেলার দেওপাড়া গ্রাম থেকে বিজিবির সহযোগিতায় তাকে আটক করা হয়। এরপর দুপুরে আদালতে মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ