ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পান্নার মৃত্যুর খবর ছড়িয়েছে ফেসবুকে

ইসহাক আলী খান পান্না
ইসহাক আলী খান পান্না  © ফাইল ছবি

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্নার মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। পান্নার ঘনিষ্টজন হিসেবে পরিচিত অনেকেই বিষয়টি নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন।

শনিবার (২৪ আগস্ট) বিকেল থেকেই পান্নার মৃত্যুর খবর ফেসবুকে ছড়িয়ে পড়ে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, ভারতের মেঘালয়ের রাজধানী শিলংয়ে অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। সেসময় তার এক রাজনৈতিক সহকর্মী পাশে ছিলেন।

অন্য আরেকটি সূত্রের দাবি, সিলেটের সীমানা পেরিয়ে ভারতে প্রবেশ করেন পান্না। এরপর একটি পাহাড় থেকে পিছলে পরে মারা গেছেন তিনি। শনিবার ভোর রাতে এ ঘটনা ঘটেছে। এ সময় তার সঙ্গে ঝালকাঠির আরেক ছাত্রলীগ নেতা ছিলেন।

এদিকে ইসহাক আলী খান পান্নার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর সাবেক সংসদ সদস্য ও বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ফেসবুকে শোক জানিয়ে পোস্ট করেছেন। সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু লিখেছেন, ‘ইসহাক আলী খান পান্না ভাই আর নেই। আল্লাহ তাকে জান্নাত দান করুক।’

১৯৯৪ সালে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইসহাক আলী খান পান্না। ২০১২ সালের সম্মেলনের পর ইসহাক আলী খান পান্না আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক হন।


সর্বশেষ সংবাদ