নৌকাডুবির ৪৪ ঘণ্টা পর নিখোঁজ মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার

নৌকাডুবির ৪৪ ঘণ্টা পর নিখোঁজ মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার
নৌকাডুবির ৪৪ ঘণ্টা পর নিখোঁজ মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার  © সংগৃহীত

নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় সোমেশ্বরী নদীতে নৌকাডুবির ৪৪ ঘণ্টা পর নিখোঁজ মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার (৬ জুলাই) সকাল ১০টার দিকে নদীর কলমাকান্দা উপজেলার শ্যামপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান দুর্গাপুর ফায়ার সার্ভিসের লিডার মুহাম্মদ আলী।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নের কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে নৌকাডুবির ঘটনায় সে নিখোঁজ হয়। নিহত রেখা আক্তার (১৭) উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া গ্রামের মহরম আলীর মেয়ে। সে কেরনখলা মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

ফায়ার সার্ভিসের মুহাম্মদ আলী জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মাদ্রাসার শিক্ষার্থীসহ ২০-২৫ যাত্রী নিয়ে একটি ছোট নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটের দিকে যাচ্ছিল। কিছু দূর যেতেই নৌকাটি ডুবে যায়।

এ সময় যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও মাদ্রাসা ছাত্রী রেখা নদীতে তলিয়ে যায় বলে জানায় ফায়ার সার্ভিস। এরপর থেকে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবরি দলের সদস্যরা নদীতে উদ্ধার তৎপরতা চালায়।

নিখোঁজের ৪৪ ঘণ্টা পর সকাল ১০টার দিকে নদীর কলমাকান্দা উপজেলার শ্যামপুর এলাকা থেকে রেখার লাশ উদ্ধার করা হয় বলে জানান মুহাম্মদ আলী।


সর্বশেষ সংবাদ