ছাদে বল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

নিহত সালাউদ্দিন তাসিন
নিহত সালাউদ্দিন তাসিন  © সংগৃহীত

চট্টগ্রামের ফটিকছড়িতে ছাদে আটকে পড়া ক্রিকেট খেলার বল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে সমিতিরহাটের রাজা মিয়া চৌধুরী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম  সালাউদ্দিন তাসিন (১৫)। তিনি সমিতিরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। নিহত তাসিন ওই এলাকার সংযুক্ত আরব আমিরাতপ্রবাসী মুহাম্মদ বাবুর তিন ছেলে এক মেয়ের মধ্যে সবার বড়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ তাসিনসহ একদল কিশোর বাড়ির উঠানে ক্রিকেট খেলছিল। এ সময় পাশের আবু হাসান নামের এক ব্যক্তির নির্মাণাধীন দোতলা বাড়ির ছাদে তাদের বলটি আটকে যায়। সেটি আনার জন্য গেলে পাশ দিয়ে বসে যাওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে আটকে যায় তাসিন। এরপর সবার চোখের সামনেই ঝলসে যেতে থাকে ছেলেটি। একপর্যায়ে নিথর হয়ে যায় শরীর।

তাসিনের চাচা ফটিকছড়ি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ জাহেদ উল্লাহ বলেন, তাসিনের বাবা মুহাম্মদ বাবু কাল বুধবার সকালের একটি ফ্লাইটে  দেশে আসবেন। এরপর জোহরের নামাজের পর তার জানাজা ও দাফন হবে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. নুরুল হুদা বলেন, লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে। কারণ। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


সর্বশেষ সংবাদ