আয়মান-মুনজেরিনের কোলে শিশুটি কার?

আয়মান মুনজেরিনের কোলে শিশুটি কার?
আয়মান মুনজেরিনের কোলে শিশুটি কার?  © সংগৃহীত

দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শিক্ষক জুটি আয়মান সাদিক-মুনজেরিন শহীদ। ২০২৩ সালের সবচেয়ে আলোচিত বিয়ের তালিকা করলে সবার ওপরে থাকবে আয়মান সাদিক–মুনজেরিন শহীদ—এই দুই শিক্ষকের নাম। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবিতে আয়মান সাদিকের কোলে বাচ্চা দেখা যায়। ছবিটি প্রচার করে দাবি করা হচ্ছে কোলে থাকা বাচ্চাটি আয়মান সাদিক এবং মুনজেরিন শহীদ দম্পতির সন্তান। 

পরবর্তীতে জানা যায়, আয়মান সাদিকের কোলে থাকা বাচ্চাটি অভিনেতা সৌমিক আহমেদের স্ত্রী ফাতেমা তুজ জোহরার। গত ১ এপ্রিল কন্যা সন্তানের বাবা হয়েছেন অভিনেতা সৌমিক আহমেদ। 

সন্তানের বাবা হলেন সৌমিক

নিজের জীবনের অন্যতম সুখকর এই মুহূর্তের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছিলেন অভিনেতা নিজেই। ‘বিক্যাম আ কিং’ ট্যাগলাইন দিয়ে সৌমিক লিখেছেন, ‘রাজকন্যা এলো ঘরে। স্ত্রী ও সন্তান দুজনেই ভালো আছেন, আলহামদুলিল্লাহ।

প্রকৃতপক্ষে আয়মান সাদিকের কোলে থাকা বাচ্চাটি তার বন্ধু অভিনেতা সৌমিক আহমেদের। আয়মান সাদিক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। অভিনেতা সৌমিক আহমেদের সদ্য জন্ম নেওয়া সন্তানকে আয়মান সাদিক এবং মুনজেরিন শহীদ দম্পতির সন্তান দাবিতে প্রচার করা হচ্ছে যা মিথ্যা। 

প্রসঙ্গত, সৌমিকের যাত্রা শুরু ইউটিউব দিয়ে। এরপর কাজ করেছেন নাটক ও বিজ্ঞাপনে। ২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘রেডিও চকলেট’ ধারাবাহিক নাটকে মধ্য দিয়ে ছোট পর্দায় কাজ শুরু করেন তিনি। প্রায় ৩০টির বেশি নাটকে অভিনয় করেছেন এই অভিনেতা। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতেও দেখা গেছে গেছে। 

 

সর্বশেষ সংবাদ