মাদ্রাসার এতিম ও পথশিশুদের মাঝে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইআবি’র ইফতার বিতরণ

ইফতার বিতরণ কর্মসূচি
ইফতার বিতরণ কর্মসূচি  © সংগৃহীত

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় (ইআবি) শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মাদ্রাসার হতদরিদ্র, এতিম, দুস্থ ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
 
আজ শনিবার ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ১নং ভবনের সামনে ইফতার বিতরণ করা হয়। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ ও ট্রেজারার এস. এম. এহসান কবীর উপস্থিত থেকে  শিশুদের মধ্যে ইফতার বিতরণ করেণ। 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক মো. শাহীন আল মামুন আজাদ এর নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি মোহাম্মদ হোসেন, মোঃ মুশফিকুর রহমান ফিরোজ ও মো : ফকরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল কবির, প্রচার সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, মাছুদ রানা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ সুমন আলী, উপ-যুব, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ দিলওয়ার হোসাইন, উপ-তথ্য ও যোগযোগ (আইটি) বিষয়ক সম্পাদক মোঃ রুহুল আমিন, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, পরিবেশ বিষয়ক সম্পাদক আবু নোমান মোঃ আব্দুল্লাহ আল-মারুফসহ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইআবি সাখার সকল প্রতিনিধি উপস্থিত ছিলেন। ইফতারের দোয়া ও মোনাজত পরিচালনা করেন মো : মোয়াজ্জেম।


সর্বশেষ সংবাদ